Last Updated on November 21, 2022 by Science Master

1st phase result (written test) JBKMB 2022

প্রকাশিত হল ২০২২ সালের জুনিয়র বিজ্ঞানী কন্যা মেধা বৃত্তি পরীক্ষার প্রথম ফেজের রেজাল্ট (1st phase result)। এই বছর জুনিয়র বিজ্ঞানী কন্যা মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় ২১ আগষ্ট। দুটি সেকশন মিলে মোট ১০০ নম্বরের পরীক্ষা হয়। আর এখন প্রকাশিত হলো প্রথম ফেজের রেজাল্ট (1st phase result)। অর্থাৎ যেসমস্ত পরীক্ষার্থী দ্বিতীয় ফেজের জন্য সিলেক্ট হয়েছেন তাদের নামের তালিকা প্রকাশিত হলো। এই ফেজে মোট 406 জনের নামের তালিকা প্রকাশ করা হয়েছে । দদ্বিতীয় ফেজের জন্য যেসমস্ত পরীক্ষার্থী সিলেক্ট হয়েছেন তাদের ইন্টারভিউ এর মাধ্যমে তৃতীয় ফেজের জন্য সিলেক্ট করা হবে।

নীচে ২০২২ সালের জুনিয়র বিজ্ঞানী কন্যা মেধা বৃত্তি (Junior Bigyani Kanya Medha Britti) পরীক্ষার প্রথম ফেজে সিলেক্ট (1st phase result) হওয়া পরীক্ষার্থীদের নামের তালিকা দেখার লিঙ্ক দেওয়া আছে। লিঙ্কে ক্লিক করলেই সিলেক্ট হওয়া পরীক্ষার্থীর নাম দেখতে পাওয়া যাবে। আর যেসমস্ত পরীক্ষার্থী দ্বিতীয় ফেজের জন্য সিলেক্ট হয়েছেন তাদের ইন্টারভিউয়ের জন্য কল লেটার ডাউনলোড করতে হবে। এই কল লেটারে দেওয়া আছে ফেজের পরীক্ষার (ইন্টারভিউ) তারিখ, সময় এবং ভেনু।

কীভাবে কল লেটার ডাউনলোড করবেন?

কল লেটার ডাউনলোড করতে হলে লিঙ্কে ক্লিক করার পর যেখানে নামের তালিকা দেওয়া আছে ঠিক তার ওপরে রেজিস্ট্রেশন নম্বর এবং ফর্ম ফিলাপ করার সময় যে মোবাইল নম্বর দিয়েছেন সেটা দিয়ে সাবমিট করলেই কল লেটার ডাউনলোড করার অপশন আসবে।

1st phase (written test) result JBKMB 2022 / Download call letter

স্কলারশিপ সংক্রান্ত এই রকম গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের Facebook Page ফলো করুন এবং Telegram চ্যানেল জয়েন করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: